ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রীর পানামা দুর্নীতিতে যোগ, মুখে কুলুপ বিজেপির

people reporter 3

ওয়েব ডেস্ক, পিপলস রিপোর্টার, ৩০ জুলাইঃ ছত্তিসগড়ের মুখ্যমন্ত্রী রমণ সিং-এর পানামা যোগাযোগের কথা প্রকাশ্যে আসার পরও মুখে কুলুপ বিজেপির।অথচ, এই পানামা কেলেঙ্কারিতে জড়িয়ে পরেই গদি হারাতে হয়েছে পাকিস্তানের প্রধানমন্ত্রী নওয়াজ শরিফকে।

রমণ সিং প্রসঙ্গে বিজেপির মৌনতা নিয়ে ক্রমশ সুর চড়াচ্ছে কংগ্রেস। গত শুক্রবার এই বিষয়ে রাহুল গান্ধী মুখ খোলার পর, শনিবার ফের রমণ সিংকে নিয়ে খোঁচা দিলেন কংগ্রেস নেতা শাকিল আহমেদ ও পি এল পুনিয়া।

শনিবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে পুনিয়া জানান, প্রধানমন্ত্রী সবসময় বলতেন “না খায়ুঙ্গা, না খানে দুঙ্গা।” অথচ, সেই প্রধানমন্ত্রীর দলেরই একজন মুখ্যমন্ত্রী যখন দুর্নীতিতে জড়িয়ে তখন চুপ করে থাকে বিজেপি।

শাকিল আহমেদ বলেন, পাকিস্তানের প্রধানমন্ত্রীকে এই পানামা কান্ডে জড়িত থাকার অভিযোগে পদত্যাগ করতে হল। কিন্তু শাসকদলের একজন মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে একই ঘটনায় জড়িতে থাকার অভিযোগ থাকা সত্ত্বেও তাঁর বিরুদ্ধে কোনো ব্যবস্থা নিচ্ছে না বিজেপি।

তিনি আরও বলেন, রাহুল গান্ধীর বক্তব্য সঠিক।তিনি বলেছেন, পাকিস্তানের প্রধানমন্ত্রীকে এর জন্য সরে যেতে হয়। অথচ, এই দুর্নীতিতে সরাসরি যুক্ত থাকলেও মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেই।

মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রীর পানামা দুর্নীতিতে যুক্ত থাকার প্রসঙ্গে বলতে গিয়ে কংগ্রেস সহ সভাপতি রাহুল গান্ধী বলেছিলেন, প্রধানমন্ত্রী দুর্নীতি নিয়ে লম্বা চওড়া ভাষণ দেন, কিন্তু নিজের দলের মুখ্যমন্ত্রীর দুর্নীতিতে মুখ বুজে থাকেন।

 

 

Advertisements

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s