ব্যান ইস্যুতে বিস্ফোরক প্রিয়াঙ্কা

pccc

নিজস্ব প্রতিনিধি, মুম্বাই – এবার সিনেমা ব্যান বিতর্কে সরাসরি মুখ খুললেন প্রিয়াঙ্কা চোপড়া । প্রসঙ্গত পাকিস্তানী শিল্পীদের ভারতে কাজের পক্ষে সওয়াল করে বিপাকে বলিউডের বিখ্যাত প্রযোজক করণ জোহর । তাঁর প্রযোজিত সিনেমা “অ্যায় দিল হ্যায় মুশকিল” বিতর্কের কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে। এই দেওয়ালিতেই মুক্তি পাওয়ার কথা রণবীর , ঐশ্বর্য, অনুষ্কা অভিনীত এই ছবি । কিন্তু বাধ সেধেছে “ দ্য সিনেমা ওনার্স অ্যান্ড এগজিবিটর্স অ্যাসোসিয়েশন অব ইন্ডিয়া (সিওইএআই)” । কারণ হল এই ছবির আর এক অভিনেতা পাকিস্তানের শিল্পী ফাওয়াদ খান ।

এ প্রসঙ্গে প্রিয়াঙ্কা চোপড়া বলেন – ” শুধুমাত্র অভিনয় পেশার সাথে যুক্তদের উপর নিষেধাজ্ঞা জারি হবে কেন ? রাজনীতি, ব্যবসা-বানিজ্য, চিকিৎসা ইত্যাদি পেশাতেও নিষেধাজ্ঞা জারি হবে না কেন ? ”

এখানেই থেমে থাকেননি তিনি । আরো বলেন – “আমি ভীষণ ভাবেই দেশপ্রেমিক । কিন্তু কখনোই মনে করিনা একজন শিল্পী দেশের নিরাপত্তার পক্ষে বিপজ্জনক হতে পারে । আমাদের সরকার এমন কিছু পদক্ষেপ নিক যা সেনাবাহিনীর প্রাণ রক্ষা করতে পারে । কিন্তু আমরা তা না করে এমন কিছু করছি যা মিডিয়ার রসালো খাদ্যতে পরিণত হচ্ছে এবং শুধু শুধু উত্তেজনার সৃষ্টি হচ্ছে ।”

Advertisements

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s